1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

পদ্মা সেতুতে টোল আদায়ে রেকর্ড

  • আপডেট টাইম : শনিবার, ৯ জুলাই, ২০২২
  • ২২২ বার পঠিত

ডেস্ক রিপোর্ট :: পবিত্র ঈদুল আজহাকে সামনে রেখে পদ্মা সেতু দিয়ে যানবাহন চলাচল বৃদ্ধি পাওয়ায় রেকর্ড পরিমাণ টোল আদায় হয়েছে। গত বৃহস্পতিবার রাত ১২টা থেকে পরদিন শুক্রবার রাত ১১টা ৫৯ মিনিট পর্যন্ত সময়ে এযাবৎকালের রেকর্ড চার কোটি ১৯ লাখ ৩৯ হাজার ৬৫০ টাকা টোল আদায় হয়েছে। পদ্মা সেতু বিভাগের নির্বাহী প্রকৌশলী দেওয়ান আব্দুল কাদের এ তথ্য জানিয়েছেন।

দেওয়ান আব্দুল কাদের গণমাধ্যমকে বলেন, গত বৃহস্পতিবার রাত ১২টা থেকে পরদিন শুক্রবার রাত ১১টা ৫৯ মিনিট পর্যন্ত মাওয়া প্রান্তে যানবাহনের সংখ্যা ছিল ১৯ হাজার ৬৬৭টি।

এতে টোল আদায় হয়েছে দুই কোটি ৪৭ লাখ ৫০ হাজার ২৫০ টাকা। আর, জাজিরা প্রান্তে যানবাহনের সংখ্যা ছিল ১২ হাজার ৫৬টি। এতে টোল আদায় হয়েছে এক কোটি ৭১ লাখ ৮৯ হাজার ৪০০ টাকা।

এদিকে, মুন্সীগঞ্জ জোনের সড়ক ও জনপথের নির্বাহী প্রকৌশলী নাহিয়ান রেজা জানিয়েছেন—জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মহাসড়কে গত ২৪ ঘণ্টায় টোল আদায় হয়েছে ৮১ লাখ আট হাজার ১২০ টাকা। এ ছাড়া ধলেশ্বরী প্রান্ত দিয়ে ২৭ হাজার ৪০টি গাড়ি এবং ভাঙ্গা দিয়ে ২৪ হাজার ৮১টি গাড়ি পারাপার হয়েছে।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..